ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ঝিনাইদহে কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি 

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের আদর্শ পাড়া এলাকায় হারিয়ে যাওয়া একটি পোষা কুকুরের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কুকুরের মালিক।  

সেই সঙ্গে সন্ধানদাতাকে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি।


 
বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যার দিকে থানায় কুকুরটির মালিক সালাউদ্দিন গাউস (৪৫) থানায় জিডি করেন। এরপর থেকে কুকুরটির সন্ধানে কাজ করছে পুলিশ।

জানা গেছে, শহরের আদর্শপাড়া এলাকায় প্রায় এক বছর আগে এইড কমপ্লেক্স থেকে একটি বিদেশি কুকুর সংগ্রহ করে পুষতে শুরু করেন গাউস। কুকুরটির নাম রাখেন কুকি।
গতকাল সকালে বাড়ির গেটের ভেতরে গিয়ে অচেনা দুই ব্যক্তি কুকুরটি চুরি করে নিয়ে যান।

অনেক জায়গায় খোঁজাখুঁজির পর কুকুরটির সন্ধান না পেয়ে অবেশেষে থানায় জিডি করেন কুকুরের মালিক।

সালাউদ্দিন গাউস বাংলানিউজকে বলেন, আমার হারিয়ে যাওয়া পোষা কুকুরটির বয়স এক বছর। গায়ের রং সাদা ও বাদামি মিশ্রিত। ওজন ১২ কেজির ওপরে। গতকাল আমার কুকুরটি চুরি হয়েছে। কোথাও না পেয়ে বাধ্য হয়ে থানায় অভিযোগ করেছি। সন্ধানদাতাকে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

এ বিষয়ে ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা বাংলানিউজকে জানান, কোনো পোষা প্রাণী হারিয়ে গেলে আইন অনুযায়ী থানায় অভিযোগ দায়েরের সুযোগ রয়েছে। কুকুরের সন্ধান চেয়ে এক ব্যক্তি জিডি করেছেন। তার কুকুরটির সন্ধানে পুলিশ কাজ করছে।


বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।