ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
রূপগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে উপজেলার মঠেরঘাট ও কালনী এলাকায় দুর্ঘটনা ঘটে।

ড্রাম ট্রাকচাপায় নিহত হয়েছেন মাহমুদুল (১৮) নামে এক যুবক। এ সময় আহত হয়েছেন সাখাওয়াত হোসেন (১৯) নামে আরও এক মোটরসাইকেলআরোহী। আর মালবোঝাই ট্রাকচাপায় নিহত হয়েছেন ইব্রাহিম সিকদার (২১) নামে আরেক যুবক।

নিহত মাহমুদুল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম সদর উপজেলার মিলন চৌধুরীর ছেলে ও ইব্রাহিম গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার কাশেম সিকদারের ছেলে।

রূপগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) ওমর ফারুক বাংলানিউজকে জানান, কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে মোটরসাইকেল যোগে রূপগঞ্জের চনপাড়া এলাকায় বোনের বাড়িতে যাওয়ার পথে রূপসী-কাঞ্চন সড়কের মঠেরঘাট এলাকায় পৌঁছালে মাটিবোঝাই একটি ড্রাম ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহমুদুল মারা যান। এ সময় সাখাওয়াত হোসেন নামে এক মোটরসাইকেলআরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত সাখাওয়াতকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তার শারীরিক অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান। দুর্ঘটনার পর ড্রাম ট্রাকটি জব্দ করে চালক ডালিমকে আটক করা হয়েছে।

এদিকে উপজেলার গাজীপুর হাইওয়ে সড়কের কালনী এলাকায় গাজীপুরগামী মালবোঝাই ট্রাকচাপায় দুই মোটরসাইকেলআরোহীর একজন ঘটনাস্থলে মারা যান। এ সময় গুরুতর আহত একজনকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বাংলানিউজকে জানান, উপজেলার কালনী এলাকায় গাজীপুরগামী মালবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেলআরোহী ইব্রাহিম নামের এক যুবক ঘটনাস্থলে মারা যান। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।