ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলক্ষেতের তুলা মার্কেটের উচ্ছেদ অভিযানের সময় বাড়লো দুইদিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
নীলক্ষেতের তুলা মার্কেটের উচ্ছেদ অভিযানের সময় বাড়লো দুইদিন

ঢাকা: তিন তলা বিশিষ্ট রাজধানীর নীলক্ষেত রোড সাইড মার্কেটের (তুলা মার্কেট) ১৮৮টি অবৈধ দোকান উচ্ছেদ কার্যক্রমের সময় আরও দুইদিন বাড়ানো হয়েছে।  

সোমবার (৭ নভেম্বর) দ্বিতীয় দিনের অভিযানে অবৈধ দোকান উচ্ছেদ ও ভাঙার কার্যক্রমে নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।

অভিযানে মার্কেটের ২য় তলার অবৈধ দোকানগুলোর বাউন্ডারি ওয়াল ভাঙার কাজ শেষ করার পাশাপাশি ৩য় তলার ছাদের তিন চতুর্থাংশ ভাঙা সম্পন্ন হয়েছে।

চলমান অভিযান প্রসঙ্গে সিটি করপোরেশনের সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান বলেন, নীলক্ষেত তুলা মার্কেটে অবৈধ দোকান উচ্ছেদ ও ভাঙার কার্যক্রম চলমান রয়েছে। অভিযানের সময় আরও দুইদিন বাড়ানো হয়েছে।

অভিযান চলাকালে সিটি করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন উচ্ছেদ কার্যক্রম পরিদর্শন করেন ও অবৈধ দোকান উচ্ছেদ ও ভাঙার কার্যক্রমে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।