ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমনায় ১০ হাজার ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
রমনায় ১০ হাজার ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

ঢাকা: রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। তারা হলেন- মো. আলী হোসেন ও মো. আব্দুল বাছিত।

রোববার (১৩ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করা হয়েছে।  

এর আগে শনিবার (১২ নভেম্বর) রমনা থানার কাকড়াইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।

গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, কিছু মাদক কারবারি রমনা থানার কাকরাইল এলাকার গ্রিন সিটি হাউজিং ভবনের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে এমন তথ্য পেয়ে ওই স্থানে অভিযান চালায় ডিবির একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১০ হাজার ইয়াবাসহ আলী হোসেন ও আব্দুল বাছিতকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতাররা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতো। এ ব্যাপারে গ্রেফতারদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।