ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধ্যরাতে প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা, হাসপাতালে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
মধ্যরাতে প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা, হাসপাতালে ভর্তি

নড়াইল: নড়াইলের কালিয়ায় এক প্রবাসীর স্ত্রীকে মারধর ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার নড়াগাতী থানার খাশিয়াল ইউনিয়নের সুরিগাতী গ্রামে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী ওই নারী বর্তমানে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তিনি বাড়িতে পোল্ট্রি খামারের ব্যবসা করেন। আর তার স্বামী সৌদি আরবে কর্মরত আছেন।

ওই নারী বাংলানিউজকে বলেন, বাড়ির উঠানে আমার একটি পোল্ট্রি মুরগির খামার রয়েছে। রাত ১২টার দিকে মুরগিগুলো দেখে ঘরে ঢোকার সময় পেছন থেকে দুই ব্যক্তি মুখ চেপে ধরে। পরে ওড়না দিয়ে মুখ বেঁধে টানতে টানতে বাড়ির বাইরে নিয়ে যায়।

তিনি আরও বলেন, একই গ্রামের সালমান খান (২২) ও রুবেল খান (২৭) আমাকে রহমান বিশ্বাসের পুকুর পাড়ে নিয়ে কিল-ঘুষি মারে। মেহগনির ডাল দিয়ে এলোপাতাড়ি পেটায়। একপর্যায়ে শ্লীলতাহানির চেষ্টা করে ও কানের স্বর্ণালংকার এবং মুঠোফোন ছিনিয়ে নেয়। এ সময় আমার আর্তচিৎকার শুনে আশপাশের মানুষ এগিয়ে আসলে ওই দুই যুবক পালিয়ে যায়।

অভিযোগের বিষয়ে কথা বলতে সালমান খান ও রুবেলের বাড়ি গেলে তাদের পাওয়া যায়নি। আর এ বিষয়ে তাদের অভিভাবকরাও কথা বলতে রাজি হননি।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বাংলানিউজকে বলেন, ‘মারধরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। অভিযুক্ত দুজনকে ধারার চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।