ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফারদিন হত্যায় অকাট্য প্রমাণসহ কোনো তথ্য আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
ফারদিন হত্যায় অকাট্য প্রমাণসহ কোনো তথ্য আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী 

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ (২৪) হত্যার বিষয়ে এখনো অকাট্য প্রমাণসহ কোনো তথ্য আসেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইন্স অডিটরিয়ামে নৌ-পুলিশের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

মন্ত্রী বলেন, বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যার বিষয়ে আমাদের কাছে এখনো অকাট্য প্রমাণ সহকারে কোনো তথ্য আসেনি। (আসলে) আপনাদের জানানো হবে। আমরা সবসময় তথ্যভিত্তিক কথা বলি।  

মাদকের সংশ্লিষ্টতার বিষয়ে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা এখনই কিছু বলতে পারছি না।

এর আগে, ৪ নভেম্বর নিখোঁজ হওয়ার তিন দিন পর ৭ নভেম্বর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদ থেকে বুয়েটের পুরকৌশল বিভাগের শিক্ষার্থী ফারদিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত বুধবার দিনগত রাতে শিক্ষার্থীর বাবা কাজী নূর উদ্দিন রাজধানীর রামপুরা থানায় হত্যা মামলা করেন।

মামলায় ছেলের বন্ধু আয়াতুল্লাহ বুশরার নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়। গত বৃহস্পতিবার সকালে বুশরাকে রামপুরার বাসা থেকে গ্রেফতার করা হয়। তিনি পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এমএমআই/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।