ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমিকার বিয়ের খবরে সাবেক ইবি ছাত্রের আত্মহত্যা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
প্রেমিকার বিয়ের খবরে সাবেক ইবি ছাত্রের আত্মহত্যা

ইসলামী বিশ্ববিদ্যালয়, (ইবি): প্রেমিকার বিয়ের খবর পেয়ে আত্মহত্যা করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক সাবেক ছাত্র। নিহতের নাম খাইরুল আজম।

নিজ কর্মস্থলের ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহনন করেন তিনি।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে পাবনার ঈশ্বরদী উপজেলায় এ ঘটনা ঘটে। সোমবার (১৪ নভেম্বর) এ তথ্য পাওয়া যায়।

নিহত খাইরুল আজম কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন মির্জানগর এলাকার মো. আজিম-উদ-দৌলার ছেলে। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। গত দেড় মাস ধরে ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিন্দ্র লিমিটেডে ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কাজ করছিলেন তিনি।

খাইরুল আজমের বাবা বলেন, সকাল ৭টার দিকে বাড়ি থেকে নিজের কর্মস্থলে যান তিনি। দুপুর ১টার দিকে ছেলের অফিস থেকে ফোন করে জানানো হয় খাইরুল তার অফিসের চার তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দ্রুত সেখানে যান তারা। হাসপাতালের বারান্দায় ছেলের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

রেনেসা বারিন্দ্র লিমিটেডের অ্যাডমিন ম্যানেজার অমিত কুমার কুণ্ডু বলেন, দুপুরে একটি ছেলে পড়ে গেছে বলে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। সেখানে গিয়ে দেখি আহত অবস্থায় খাইরুলকে আমাদের নিজস্ব স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য নিয়েছে। তার অবস্থা গুরুতর দেখে সেখানকার নার্স তাকে দ্রুত ঈশ্বরদী হাসপাতালে নিতে বলেন। আমরা তাকে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আমরা জানতে পেরেছি নিহত খাইরুলের প্রেমিকার গায়ে হলুদ ছিল। প্রেমিকা হারানোর শোক সইতে না পেরে তিনি হয়ত আত্মহত্যা করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।