ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সমাবেশের আগের রাতেই সিলেটে মির্জা ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
সমাবেশের আগের রাতেই সিলেটে মির্জা ফখরুল

সিলেট: বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগের রাতেই সিলেটে এসেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৮ নভেম্বর) রাত ১০টার দিকে বিমানের একটি ফ্লাইটে তিনি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সেখান থেকে তিনি নেতাকর্মীর বেষ্টনীতে গাড়ি বহর নিয়ে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন। সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে মির্জা ফখরুলকে দলের নেতারা অভ্যর্থনা জানান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন, কেন্দ্রীয় সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতা সিদ্দিকী প্রমুখ।

শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। ওই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে সিলেটে পৌঁছানোর পর তিনি নগরের একটি হোটেলে অবস্থান করার কথা ছিল। কিন্তু পরে স্থান বদলিয়ে নগরের ১ নম্বর ওয়ার্ডের এক বিএনপি নেতার বাসায় তার রাত যাপনের কথা রয়েছে। দলীয় সূত্রে এমনটি জানা গেছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদ বিলুপ্ত ও সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিএনপি বিভাগীয় সমাবেশ করছে। এরই অংশ অংশ হিসেবে শনিবার বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে সমাবেশের দিন সিলেটজুড়ে সকাল-সন্ধ্যা ১২ ঘণ্টা ধর্মঘট আহ্বান করেছে বাস মালিক ও পরিবহণ শ্রমিক সংগঠন। যে কারণে নেতাকর্মীর অনেকে আগে থেকেই সিলেটে এসে অবস্থান নিয়েছেন। ফলে সমাবেশ মাঠ আগের রাতেই লোকে লোকারণ্য হয়ে উঠেছে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।