ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে ফ্রেন্ড ড্রিংকিং ওয়াটারের মালিককে অর্থদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
মেহেরপুরে ফ্রেন্ড ড্রিংকিং ওয়াটারের মালিককে অর্থদণ্ড

মেহেরপুর: পণ্যের লেবেলে সঠিক তথ্য না দেওয়ার অভিযোগে মেহেরপুর শহরের মেসার্স ফ্রেন্ড ড্রিংকিং ওয়াটার এর মালিককে ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রনী খাতুন মেহেরপুর শহরের হোটেলবাজারে অবস্থিত মেসার্স ফ্রেন্ড ড্রিংকিং ওয়াটার এর কারখানায় অভিযান চালিয়ে এই অর্থদণ্ড দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রনী খাতুন বলেন, মেসার্স ফ্রেন্ড ড্রিংকিং ওয়াটার পানি উৎপাদন করলেও পানির বোতলের (পণ্যের) লেবেলে সঠিক তথ্য না দেওয়ার অপরাধে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) আইন ২০১৮ এর ৩০ ধারায় মালিক আব্দুল্লাহিল বাকীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

এ সময় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর খুলনা বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার (সিএম) মো: রেজানুর রহমান সরকার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।