ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির সমাবেশের লিফলেট বিতরণ করায় দুজনকে মারধর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
বিএনপির সমাবেশের লিফলেট বিতরণ করায় দুজনকে মারধর প্রতীকী

ঢাকা: রাজধানীর পুরান ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে বিএনপির সমাবেশের লিফলেট বিতরণকালে মারধরের শিকার হয়েছেন দুই যুবক। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন—সুত্রাপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন রকি (২০) ও কাঁচামাল বিক্রেতা মনির হোসেন (৩২)।

সুত্রাপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু নাঈম জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে লিফলেট বিতরণকালে তারা মারধরের শিকার হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সুত্রাপুর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন রকি জানান, রোববার দুপুরে তারা গোপীবাগ, বংশাল, ইসলামপুর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে বিএনপির সমাবেশ বিতরণ করছিলেন। লিফলেট বিতরণকালে তাদের ওপর হামলা হয়। সেখান থেকে পুলিশ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানেও মারধর করে সরকার দলীয় লোকেরা।

আহত মনির হোসেন জানান, তিনি শনিরআখড়ায় মুরগি ও কাঁচামাল বিক্রি করেন। দুপুরে শ্যামবাজারে মাল কিনতে গিয়েছিলেন। তখনই তাকে বিএনপির কর্মী ভেবে মারধর করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।