ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন  ওবায়দুল কাদের

ঢাকা: ‘সরকারের পেছনে আজরাইল ঘুরছে’  মির্জা ফখরুলের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, মির্জা ফখরুল, আপনি কি আল্লাহর ফেরেস্তা?  আপনি কী করে জানেন আজরাইল কার পেছনে ঘুরছে? ফখরুল সাহেব আল্লাহ আপনাকে কবে ফেরেস্তা বানাল, নবী বানাল।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় তিনি এসব কথা বলেন।  

কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের।

বিএনপি গুজব ছড়ায় উল্লেখ করে কাদের বলেন, বিএনপি ও তাদের দোসররা আজগুবি ও নষ্ট রাজনীতি করে।

তিনি বলেন, বিএনপি জোটের আন্দোলন চলে অদৃশ্য নির্দেশে। তারা বিদেশিদের ওপর ভর করছে। বিএনপির লক্ষ্যই হলো আওয়ামী লীগকে ধ্বংস করা। তারা ষড়যন্ত্রের রাজনীতি করে।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের আগে বিরতিহীনভাবে কর্মসূচি, জনসংযোগ ও অবস্থান কর্মসূচি চলবে। জানমালের নিরাপত্তা রক্ষায় সতর্ক অবস্থানে থাকবে আওয়ামী লীগ।  

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাড. কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন,  যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জি. আবদুস সবুর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।