ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত এদেশের নাগরিক নয়: নিখিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
বিএনপি-জামায়াত এদেশের নাগরিক নয়: নিখিল

ঢাকা: বিএনপি- জামায়াতের লোকেরা বাংলাদেশের নাগরিক নন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পদযাত্রার নামে বিএনপি-জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানা। সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

নিখিল বলেন, বিএনপি-জামায়াত দেশের অগ্রগতি-উন্নয়ন কিছুই চায় না। আমি মনে করি তারা (বিএনপি-জামায়াত) এদেশের নাগরিকই না। বিএনপি-জামায়াত যারা করেন, তারা এ দেশকে ভালোবাসেন না। তারা এদেশের নাগরিক হওয়ার যোগ্যতা হারিয়ে ফেলেছেন। আপনারা এই দেশের নাগরিক নন, পাকিস্তানি প্রোডাক্ট। আপনাদের পাকিস্তানের চলে যাওয়া উচিত।

এদেশের মানুষ সুখে থাকুক তা খালেদা জিয়া ও তারেক জিয়া চায় না উল্লেখ করে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের মনে অনেক জ্বালা। তাদের মনে অনেক কষ্ট কারণ দেশটি কেন ধ্বংস হয়ে যায় না। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে এটা তাদের ভাল লাগে না। তারা মেট্রো রেল পছন্দ করে না, তারা পদ্মা সেতুও পছন্দ করে না। শিক্ষার হার বাড়ছে এটাও তাদের পছন্দ না। তারা পছন্দ করে দশ ট্রাক অস্ত্র। দেশে জঙ্গীবাদ সৃষ্টি হোক এটা তারা পছন্দ করে।

বিএনপি-জামায়াতকে আর রাস্তায় নামার সুযোগ দেওয়া যাবে না বলেও মন্তব্য করেন যুবলীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, দেশ ও জাতির কল্যাণে এবং প্রিয় নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চক্রান্তের বিরুদ্ধে জবাব দিতে প্রয়োজনে যুবলীগ আত্মাহুতি দিতেও প্রস্তুত থাকবে। আমি সারা দেশের মানুষের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, বিএনপি একটি সন্ত্রাসী দল এবং জঙ্গী সংগঠন। তাদেরকে আর রাস্তায় নামার সুযোগ দেওয়া যাবে না। কারণ তারা গণতন্ত্রের নামে বিদেশি প্রভুদের কাছে ভিক্ষা চেয়ে আজকে রাজপথে নেমেছে। তারা গণতন্ত্র চায় না। তারা চায় সন্ত্রাসের মধ্য দিয়ে বাংলাদেশটাকে ধ্বংস করতে। তারা বাংলাদেশের উন্নয়নকে প্রতিহত করতে চায়। দেশ ও জাতির কল্যাণে প্রয়োজনে আমরা রাজপথে থেকে বিএনপি-জামায়াতকে প্রতিহত করব।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
ইএসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।