ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে যুবদলের পদবঞ্চিতদের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
নয়াপল্টনে যুবদলের পদবঞ্চিতদের বিক্ষোভ

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদলের পদবঞ্চিতরা। নবগঠিত যুবদলের কমিটিতে অন্তর্ভুক্তির দাবিতে তারা এ মিছিল করেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) জুমার নামাজের পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করেন যুবদলের নেতাকর্মীরা। নাইটিঙ্গেল মোড় ঘুরে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আশরাফ, মো. হাফিজুর রহমান, কামাল উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন দুলালসহ ৩০ থেকে ৩৫ জন পদবঞ্চিত নেতাকর্মী।

গত ২২ ফেব্রুয়ারি সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি ও আবদুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী যুবদলের ২৫১ সদস্যের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জানা যায়, এ কমিটি লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যাচাই-বাছাই করে অনুমোদন দেওয়ার নির্দেশ দেন। তবে যুবদলের কিছু ত্যাগী নেতা বাদ পড়ায় তারা অন্তর্ভুক্তি চাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।