ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি শওকত, সম্পাদক সোহেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি শওকত, সম্পাদক সোহেল মো. শওকত হাসান ও মো. নুরুজ্জামান মিয়া সোহেল

রাজবাড়ী: ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে দীর্ঘ ২৬ বছর পর রাজবাড়ী জেলা যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে মো. শওকত হাসান ও সাধারণ সম্পাদক পদে মো. নুরুজ্জামান মিয়া সোহেল নির্বাচিত হয়েছেন।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যার দিকে রাজবাড়ী পৌরসভার মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খান নিখিল।

এর আগে, সকাল ১১টার দিকে শহরের ঐতিহাসিক শহীদ খুশি রেলওয়ে ময়দানে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, অ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল, প্রচার সম্পাদক জয়দেব নন্দীসহ কেন্দ্রীয় যুবলীগের নেতাকর্মী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ ২৬ বছর পর রাজবাড়ী আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।  

এর আগে, রাজবাড়ী জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন হয় ১৯৯৬ সালে। এরপর ২০০৪ সালে ওই কমিটি ভেঙে দিয়ে জহুরুল ইসলামকে আহ্বায়ক এবং আবুল হোসেন ও শাহ মো. জাহাঙ্গীর জলিলকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। সর্বশেষ তিন মাসের আহ্বায়ক কমিটি দিয়ে পার হয় ১৯ বছর।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।