ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শান্তি নষ্ট করে উস্কানিমূলক বক্তব্য দিলে রেহাই নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
শান্তি নষ্ট করে উস্কানিমূলক বক্তব্য দিলে রেহাই নেই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, সবাইকে রাজনৈতিক শিষ্টাচার মেনে বক্তব্য দেয়ার আহ্বান জানাই। আজকে শান্তি নষ্ট করে উস্কানিমূলক বক্তব্য দিলে কোনো বাপের বেটা আসলেও তাদের রেহাই নেই।

শনিবার (১৮ মার্চ) বিকেলে শহরের ২ নং রেলগেট এলাকায় অবস্থিত জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালের মূল ফটকে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি একথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, আজ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। এক সময় আমরা তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করেছিলাম। তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার বলতে কোনো কিছু নেই। এক পাগল আর ছাগল নাকি নিরপেক্ষ। শিশু আর পাগল নাকি নিরপেক্ষ। তাই হয়ে থাকলে আজ কেন খালেদা জিয়ার কর্মীরা তত্ত্বাবধায়ক সরকারের দাবি করছে। সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। আগামী নির্বাচনে আমরা ঐক্যবদ্ধভাবে অংশ নেব। শেখ হাসিনার প্রতিনিধির পক্ষে আমরা নির্বাচনে অংশ নেব।    

এ সময় মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।