ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে: সাদিক আবদুল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, মে ৫, ২০২৩
নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে: সাদিক আবদুল্লাহ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বিগত নির্বাচনের মতো আগামী নির্বাচনেও বরিশালের সংস্কৃতি কর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে বলেছেন, আমি আওয়ামী লীগের প্রস্তুতি সভায়ও বলেছি; এখনো আমার স্পষ্ট বক্তব্য হচ্ছে নির্বাচনে নৌকা হচ্ছে আমাদের প্রতীক। নির্বাচনে যেই নৌকার প্রার্থী তাকেই আমাদের বিজয়ী করতে হবে।

শুক্রবার (৫ মে) নগরীর অশ্বিনী কুমার হলে বরিশালের ৩৭টি সাংস্কৃতিক সংগঠনের জোট সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের দুই দিনব্যাপী বার্ষিক সাধারণ সভা ও কর্মী সম্মেলন উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

সংগঠনের সভাপতি নজমুল হোসেন আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি দেওয়া বক্তব্যে মেয়র আরও বলেন, আগামীর জাতীয় সংসদ নির্বাচনকে মাথায় রেখে আমাদের অনেক হিসেব নিকাশের ব্যাপার আছে। সাংস্কৃতিক অঙ্গণের মানুষেরা সমাজ পরিবর্তনের জন্য কাজ করেন। আমি সবসময় বরিশালের সব সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকব।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতিজন ও সাংবাদিক এসএম ইকবাল, শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে। বক্তৃতা দেন, সংগঠনের সাবেক সভাপতি সৈয়দ দুলাল, কাজল ঘোষ, নজরুল ইসলাম চুন্নু, মুকুল দাস, শুভংকর চক্রবর্তী, দেবাশিষ চক্রবর্তী, বাসুদেব ঘোষ, মিন্টু কুমার কর, সুশান্ত ঘোষ, মিজানুর রহমান প্রমুখ।

সম্মেলনে ৩৭টি সংগঠনের তিন শতাধিক সাংস্কৃতিক কর্মী ও সংগঠক উপস্থিত ছিলেন। শনিবার (৬ মে) সমাপনী দিনে এই সংগঠনের এক বছর মেয়াদী কমিটি গঠন করা হবে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, মে ৫, ২০২৩
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।