ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের পাশে শাবিপ্রবি ছাত্রলীগ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মে ২০, ২০২৩
ভর্তিচ্ছু শিক্ষার্থী-অভিভাবকদের পাশে শাবিপ্রবি ছাত্রলীগ

শাবিপ্রবি (সিলেট): কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় আগত পরীক্ষার্থী-অভিভাবকদের বিভিন্ন সেবা দিয়ে পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগ।

শনিবার (২০ মে) দুপুর ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের ৪টি ভবনে ‘বি’ইউনিটের পরীক্ষা শুরু হয়।

এর আগে সকাল থেকে কেন্দ্রে আসতে শুরু করে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

এদিন ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সুপেয় পানি, কলম, সিট খুঁজে বের করে দেওয়া, মাস্ক বিতরণ, জয় বাংলা বাইক সার্ভিসসহ বিভিন্ন ধরণের সেবা দিয়ে পাশে দাঁড়িয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় প্রতিবারের ধারাবাহিকতায় এবারও ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পাশে দাঁড়িয়েছে শাবিপ্রবি ছাত্রলীগ। আগামী পরীক্ষাগুলোতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ সময় শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান, উপ গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ফারহান রুবেল, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিয়াসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মে ২০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।