ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামালপুর জেলা কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, মে ২২, ২০২৩
জামালপুর জেলা কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

জামালপুর: নানা রকম প্রতারণা করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে জামালপুর জেলা কৃষকলীগ সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ ও তার স্ত্রী আঞ্জুমান আরা বেগমের বিরুদ্ধে।  

জিন্নাহ সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের সৈয়দ মহসিন আলীর ছেলে।

রোববার (২১ মে) দুপুরে জামালপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন একই এলাকার জয়রামপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. মাহাবুব আলম ও জামালপুর পৌর শহরের জিগাতলা এলাকার মতিউর রহমানের মেয়ে মুক্তা খানম।  

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, জামালপুর জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ ও তার স্ত্রী আঞ্জুমান আরা বেগম তাদের (মাহাবুব ও মুক্তা) কাছ থেকে বিভিন্ন সময় জমি কেনা, ঠিকাদারি ব্যবসা ও বিদেশে লোক পাঠানোর নাম করে প্রায় এক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। জিন্নাহর নামে এসব প্রতারণার অভিযোগে একাধিক মামলা আদালতে বিচারাধীন।  

তারা আরও বলেন, টাকা লেনদেনের সমস্ত প্রমাণ থাকা সত্ত্বেও জিন্নাহ কোনো টাকা ফেরত দেননি, উল্টো তাদের নামে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছেন।

একই দিনে জামালপুর প্রেসক্লাবের মিলনায়তনে মো. মাহাবুব আলম ও মুক্তা খানমের বিরুদ্ধেও পাল্টা সংবাদ সম্মেলন করেন জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ ও তার স্ত্রী আঞ্জুমান আরা বেগম।  

এসময় তারা অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন,মাহাবুব আলম তাদের কর্মচারী ছিলেন এবং মুক্তার সঙ্গে তাদের কোনো পরিচয় নেই। মাহাবুব ও মুক্তা দুজন মিলে তাদের সম্মানহানি করার জন্য স্বাক্ষর জাল করে বিভিন্ন প্রমাণ তৈরি করে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মে ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।