ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

না.গঞ্জে ছাত্রলীগ-যুবলীগের হামলায় বিএনপির দুই নেতা আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
না.গঞ্জে ছাত্রলীগ-যুবলীগের হামলায় বিএনপির দুই নেতা আহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভোলাবো ইউনিয়ন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন ও ইউনিয়ন যুবদলের প্রচার সম্পাদক কাজী বাছেদের ওপর হামলা করে গুরুতর রক্তাক্ত জখম করা হয়েছে।

উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলায় জড়িত বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩০ জুন) হামলার পর গুরুতর আহত বাছেদ ও বিল্লালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এর আগে বিকেল সাড়ে ৩টায় রূপগঞ্জের আতলাপুরের চারিতালুক এলাকায় সমাজকল্যাণের সামনে এ হামলা চালানো হয়।

আহতদের অভিযোগ হামলাকারীরা হলেন- ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা আবু সিদ্দিকের ছেলে শরিফ, আব্দুল আলীর ছেলে রাসেল ভূঁইয়া, রাকিবুল ভূঁইয়া, রোকসানার ছেলে রিমন, মৃত মানিক মিয়ার ছেলে কাইয়ুম, মৃত নুরুল ইসলামের ছেলে আবুল মিয়া, জামান মিয়ার ছেলে আবির মিয়া, গিয়াস উদ্দিনের ছেলে শাহিন মিয়া, আবু তাহেরের ছেলে ইকবাল, শুক্কুর আলীর ছেলে আরিফ ভুইয়া ও জামানের ছেলে নিবিড়। হামলাকারীরা রূপগঞ্জের আতলাপুরের চারিতালুকের বাসিন্দা।

রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, রাজনৈতিক কারণে বারবার আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করে তাদের হত্যার চেষ্টা করা হয়, তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও লুটপাট করে আওয়ামী লীগের, ছাত্রলীগের, যুবলীগের নেতাকর্মীরা। আজও একই ঘটনা ঘটিয়েছে তারা। আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ৩০, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।