ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু । ছবি: শাকিল আহমেদ

ঢাকা: আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা পূর্ব সমাবেশ শুরু হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ আ. লীগের উদ্যোগে মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল পৌনে চারটার দিকে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে এ সমাবেশ শুরু হয়।

এদিন ঢাকা মহানগর দক্ষিণসহ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের অন্তর্গত সব জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ সমাবেশে মহানগর দক্ষিণের অন্তর্গত বিভিন্ন থানা, ওয়ার্ড, এলাকা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনের হাজার হাজার নেতাকর্মী-সমর্থক এ কর্মসূচিতে অংশ নিতে সমবেত হয়েছেন।

বিএনপির কর্মসূচির দিন আওয়ামী লীগও কর্মসূচি দিয়ে মাঠে থাকছে। এর অংশ হিসেবে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার কর্মসূচি দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ সমাবেশে সভাপতিত্ব করছেন মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশের পর শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়ে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট থেকে শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজ হয়ে মিরপুর রোড দিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসকে/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।