ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আমাকে মেরে ফেলা হতে পারে: হিরো আলম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
আমাকে মেরে ফেলা হতে পারে: হিরো আলম

ঢাকা: সদ্য সমাপ্ত ঢাকা-১৭ উপ-নির্বাচনের প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেছেন, আমাকে মেরে ফেলা হতে পারে।

বুধবার (১৯ জুলাই) রাজধানীর দক্ষিণখানের আশকোনায় একটি বেসরকারি হাসপাতালে সংবাদ সম্মেলন করে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি অসুস্থ হয়ে হাসপাতালে আছি।  

তবে, এদিন বিকেলে তিনি রামপুরায় নিজের বাসায় ফেরেন।

সংবাদ সম্মেলনে হিরো আলম বলেন, আজ ভোর সাড়ে পাঁচটার দিকে চারটি মোটরসাইকেলে করে ৮ থেকে ১০ জন এসে রামপুরা মহানগর প্রজেক্টে আমার অফিসের সামনে দাঁড়িয়ে আমার নাম ধরে চিৎকার করে। আমাকে বেরিয়ে আসতে বলে। অফিসের ফটকে ভাঙচুর করেন। এ ঘটনায় আমি আমার জীবন নিয়ে খুবই আশঙ্কায় আছি। আমাকে মেরে ফেলার জন্য তারা খুঁজছে। এটা আপনাদের মাধ্যমে জানালাম। জীবনের নিরাপত্তা পাচ্ছি না।

কারা হামলা করেছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা কে বা কারা, আমি জানি না। আমার অফিসের গেট তারা ভাঙচুর করেছে।

নির্বাচনের দিন পেটানোর ঘটনাকে হিরো আলম অন্যায়-অত্যাচার বলে আখ্যা দেন। সেদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে কোনো সহায়তা পাননি বলেও তিনি অভিযোগ করেন।

তিনি বলেন, পুলিশের সামনেই আমার ওপর হামলা হয়েছিল, কিন্তু পুলিশ আমাকে কোনো সহায়তা করেনি। যারা আমার ওপর হামলা করেছেন, তারা ধরাছোঁয়ার বাইরে।  

তিনি আরও বলেন, আমার কোনো রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ নেই। বিএনপির সঙ্গেও আমার কোনো যোগাযোগ নেই, বিএনপির কোনো মিছিল-মিটিংয়ে আমি যোগ দিইনি। আমি ভবিষ্যতেও কোনো রাজনৈতিক দলে যোগ দেব না।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এমকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।