ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এবার ঢাকার বিভিন্ন প্রবেশমুখে থাকার ঘোষণা আ. লীগের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এবার ঢাকার বিভিন্ন প্রবেশমুখে থাকার ঘোষণা আ. লীগের

ঢাকা: এবার ঢাকার বিভিন্ন প্রবেশমুখে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ ও যুবলীগ। শনিবার (২৯ জুলাই) বেলা ১১টা থেকে তাদের এই কর্মসূচি শুরু হবে।

শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ থেকে রাজধানীর সকল প্রবেশপথে অবস্থান কর্মসূচি ঘোষণা করে বিএনপি। এরপর সন্ধ্যায় আওয়ামী লীগ ও যুবলীগের পক্ষ থেকে নতুন কর্মসূচির ঘোষণা আসে।

গাবতলীতে সমাবেশের ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। ঢাকা মহানগর দক্ষিণের প্রবেশমুখে অবস্থান নেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।  

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন বলেন, বিএনপিকে কোনো ছাড় দেওয়া হবে না। বিএনপির অবস্থান কর্মসূচি প্রতিহত করতে শনিবার ঢাকার প্রবেশমুখ ডেমরা, যাত্রাবাড়ী, বাবুবাজার, শ্যামপুর, কমলাপুরে অবস্থান নেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সার্বিক বিষয় মনিটরিং করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।  

যুবলীগের উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা জানান, শনিবার বেলা ১১টা থেকে রাজধানীর প্রবেশমুখ আব্দুল্লাহপুর, টঙ্গী, গাবতলী, আমিনবাজার, বাবুবাজার, সাইনবোর্ড, কাঁচপুর, শনির আখড়া ও ধোলাইপাড়ে শান্তি সমাবেশ করবে যুবলীগ।

ঢাকার প্রবেশমুখে বিএনপির অবস্থান কর্মসূচি নিয়ে শুক্রবার শান্তি সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  বলেন, রাস্তা বন্ধ করতে এলে বিএনপির চলার পথ বন্ধ করে দেওয়া হবে। দেশি-বিদেশি যারা চোখ রাঙাচ্ছেন তাদের সেই চোখ রাঙানিতে শেখ হাসিনাকে উৎখাত করা যাবে না।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।