ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শুক্রবার আবারো সমাবেশের ঘোষণা জামায়াতের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
শুক্রবার আবারো সমাবেশের ঘোষণা জামায়াতের

ঢাকা: অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেপ্তার নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে বিক্ষোভ কর্মসূচির দেয় জামায়াত। সমাবেশের অনুমতি না পেয়ে আগামী শুক্রবার (৪ আগস্ট)  রাজধানীতে আবারও সমাবেশের ডাক দিয়েছে দলটি।

সমাবেশের অনুমতি না পেয়ে মঙ্গলবার বেলা পৌনে ১২টায় ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন জামায়াতের ঢাকা মহানগর দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।  

নূরুল ইসলাম বলেন, আমরা সংঘাত-সংঘর্ষ চাই না। নগরবাসীকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণভাবে কর্মসূচি বাস্তবায়ন করতে চাই। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই সংঘাত এড়াতে আজকের কর্মসূচি স্থগিত করে আগামী শুক্রবার রাজধানীতে পুনরায় শান্তিপূর্ণ সমাবেশের কর্মসূচি ঘোষণা করছি। আমরা আশা করি পুলিশ প্রশাসন এ ব্যাপারে সহযোগিতা করবে।

সংবিধান ও গণতন্ত্র বিরোধী কর্মকাণ্ড থেকে পুলিশকে বিরত থাকার জন্য আহ্বান জানিয়ে নূরুল ইসলাম বুলবুল বলেন, কোনো দল বিশেষ নয়, দেশ ও জনগণের পক্ষে কাজ করুন।  

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
টিএ/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।