ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ডেঙ্গুতে যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
ডেঙ্গুতে যুব মহিলা লীগ নেত্রীর মৃত্যু

রাজবাড়ী: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তারের (২৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রুমানা আক্তার রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মৃত বাবুর মেয়ে।  

পরিবারের সদস্যরা জানান, চারদিন আগে হঠাৎ করে রুমানার জ্বর আসে। গত বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর রাজবাড়ী শহরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে তার ডেঙ্গু ধরা পড়ে। ওই সময় তার রক্তের প্লাটিলেট ছিল ৮১ হাজার। দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার সকালে তার রক্তের প্লাটিলেট কমে গেলে চিকিৎসকদের পরামর্শে তাকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে মারা যান রুমানা।

আওয়ামী যুব মহিলা লীগ রাজবাড়ী জেলার মিজানপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রুমানার মৃত্যুতে আওয়ামী লীগ এবং এর অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।  

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটন জানান, ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।