ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির শ্রমজীবী কনভেনশনে নেতাকর্মীদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
বিএনপির শ্রমজীবী কনভেনশনে নেতাকর্মীদের ঢল

ঢাকা: বিএনপির শ্রমজীবী কনভেনশনে অংশ নিতে ঢল নেমেছে নেতাকর্মীদের। দলে দলে মিছিল নিয়ে তারা এ কর্মসূচিতে যোগ দিচ্ছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় বিএনপির নেতাকর্মীদের মিছিলের ধারাবাহিকতা লক্ষ্য করা গেছে।

দুপুর তিনটার দিকে মতিঝিল আইডিয়াল হাই স্কুলের সামনে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্য কারাবন্দীদের মুক্তি, জাতীয় সংসদ বিলুপ্তি ও দলনিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের এক দফা দাবিতে’ জাতীয় শ্রমিক কর্মচারী কনভেনশন শুরু হওয়ার কথা রয়েছে।

শ্রমজীবী কনভেনশনে অংশগ্রহণকারীরা বিএনপির পতাকা ও স্লোগান সম্বলিত ফেস্টুন ও ব্যানার হাতে নিয়ে এগিয়ে আসছেন। তাদের মুখে রয়েছে স্লোগান। সরকারের বিরুদ্ধে নানা অভিযোগও রয়েছে এসব স্লোগানে।

নেতাকর্মীদের আশা- বিএনপির শ্রমজীবী কনভেনশনে দেশের শ্রমজীবী মানুষের অধিকার ও দাবি-দাওয়ার কথা তুলে ধরা হবে। এক দফা দাবি বাস্তবায়নে সরকারকে চাপ প্রয়োগ করা হবে।

শ্রমজীবী কনভেনশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন শ্রমিক কর্মচারী কনভেনশন আয়োজন কমিটির সমন্বয়ক ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুর রহমান শিমুল বিশ্বাস। বক্তব্য দেবেন জাতীয় রাজনৈতিক ও শ্রমিকরা।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
ইএসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।