ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘দেশের টাকা লুট করে বিদেশে সম্পদের পাহাড় গড়াই উন্নয়ন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
‘দেশের টাকা লুট করে বিদেশে সম্পদের পাহাড় গড়াই উন্নয়ন’

ফরিদপুর: ফরিদপুর-২ আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, বর্তমানে কিছু মানুষের উন্নয়ন হচ্ছে, দেশের টাকা লুট করে বিদেশে সম্পদের পাহাড় গড়া।  

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গেলে ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশের সব মানুষের উন্নয়ন করা হবে।

দুর্গাপূজা উপলক্ষে শনিবার (২১ অক্টোবর) বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

ফরিদপুর-২ আসনের হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশে শামা ওবায়েদ বলেন, আমি এই এলাকার সন্তান হিসেবে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং বিএনপির পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের জানাই শারদীয়া শুভেচ্ছা।

এ সময় তিনি নগরকান্দা তালমা বাজার পূজামণ্ডপ, কাঠিয়া কালীবাড়ি পূজামণ্ডপ, লস্করদিয়া বাজার পূজামণ্ডপ, নগরকান্দা পৌরসভার কেন্দ্রীয়  কালীবাড়ী মন্দির পূজামণ্ডপ, গাঙ জগদিয়া পূজামণ্ডপ, ট্রলার ঘাটা পূজামণ্ডপ ও চৌমুখা পূজামণ্ডপ পরিদর্শন করেন।  

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, শিক্ষা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী মুন্নু, ফরিদপুর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়াবুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলালউদ্দীন হেলাল, বাবু গোসাই দাস মালো, ডা. রনদা প্রসাদ, মজিবর রহমান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।