ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাসব্যাপী কর্মসূচি যুবলীগের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
মাসব্যাপী কর্মসূচি যুবলীগের

ঢাকা: মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বুধবার (২৫ অক্টোবর) যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের পাঠানো বার্তায় জানানো হয়েছে, সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে  মাসব্যাপী এ কর্মসূচি ঘোষণা করা হয়েছে

কর্মসূচির মধ্যে রয়েছে- ২৭ অক্টোবর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা।

২৮ অক্টোবর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ বিভিন্ন ইউনিটের সর্বাত্মক অংশগ্রহণ।

২৯ অক্টোবর বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ এবং ৩০ অক্টোবর দেশের সব মহানগরে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ।  

১ নভেম্বর দেশের সব জেলায় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ এবং ২ নভেম্বর দেশের সব উপজেলা-থানা-পৌরসভায় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ।

৩ নভেম্বর শোকাবহ জেল হত্যা দিবস উপলক্ষে সকাল সাড়ে ৮টায় ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও সকাল সাড়ে ৯টায় বনানী কবরস্থানে ১৫ আগস্টসহ ৩ নভেম্বর কারাগারে নিহত শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন।

৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ। ৭ নভেম্বর ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে ‘উই স্ট্যান্ড উইথ ফিলিস্তিন’ শীর্ষক কনসার্ট ।

৯ নভেম্বর দেশের সব ইউনিয়ন বা ওয়ার্ডে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ এবং ১০ নভেম্বর শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে সকাল ৮টায় গুলিস্তান নূর হোসেন চত্বর এবং সকাল ৯টায় জুরাইন কবরস্থানে নূর হোসেনের কবরে শ্রদ্ধা নিবেদন।

১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বনানী কবরস্থানে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শহীদ শেখ ফজলুল হক মণি ও ১৫ আগস্টে শহীদদের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ।

১৫ নভেম্বর ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ এবং ১৬ নভেম্বর ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।