ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গোয়ালন্দে জামায়াতের ২৭ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
গোয়ালন্দে জামায়াতের ২৭ নেতাকর্মী আটক

রাজবাড়ী: যশোরের বেনাপোল থেকে বাসে ঢাকায় সমাবেশে যাওয়ার পথে রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে জামায়াতের ২৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বেনাপোল থেকে ছেড়ে আসা ২৭ জন জামায়াত নেতাকর্মীসহ হানিফ পরিবহনটি রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে আটক করা হয়।

জানা গেছে, সকালে যশোর জেলার বেনাপোল থেকে হানিফ পরিবহন ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। এ সময় রাজবাড়ী জেলা সদরের শহীদওহাবপুর ইউনিয়নের গোয়ালন্দ মোড় এলাকায় হানিফ পরিবহনে থাকা ২৭ জন জামায়াত নেতা এসে পৌঁছালে সেখান থেকে পুলিশ তাদের আটক করে সদর থানায় যায়।  

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, গোয়ালন্দ মোড় এলাকায় বিভিন্ন ছোট ও বড় পরিবহনগুলোতে নিয়মিত কাজের অংশ হিসেবে তল্লাশি করা হয়। এ সময় গোয়ালন্দ মোড় এলাকা থেকে হানিফ পরিবহনে তল্লাশি চালিয়ে বেনাপোলের ২৭ জন জামায়াত নেতাকর্মীকে আটক করা হয়। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও তাদের বিরুদ্ধে কোনো আইনগত পদক্ষেপ নেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।