ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভাঙ্গায় বিএনপি-জামায়াতের ৩৭ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
ভাঙ্গায় বিএনপি-জামায়াতের ৩৭ নেতাকর্মী আটক প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় দুইটি বাসে তল্লাশি করে বিএনপি-জামায়াতের ৩৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকরা ঢাকার মহাসমাবেশ থেকে ভাঙ্গা হয়ে বাড়ি ফিরছিলেন।



রোববার (২৯ অক্টোবর) দুপুরের দিকে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ জানায়, শনিবার (২৭ অক্টোবর) রাতে ফরিদপুরের ভাঙ্গায় দুইটি লোকাল বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা ভাঙ্গা, সাতক্ষীরা, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ ও যশোর জেলার বিএনপি-জামায়াতের নেতাকর্মী। তারা ঢাকার মহাসমাবেশ থেকে বাড়ি ফিরছিলেন।  

ভাঙ্গা থানার ওসি মো. জিয়ারুল ইসলাম বলেন, গতকাল রাতে জামায়াত-বিএনপির ৩৭ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। তারা, ঢাকার মহাসমাবেশ থেকে দুইটি লোকাল বাসে করে বাড়ি ফিরছিলেন। সন্দেহ হলে, জিজ্ঞেসাবাদে তারা স্বীকার করেছেন, তারা বিএনপি-জামায়াতের নেতাকর্মী। এছাড়া যাচাই-বাছাই করে দেখা হয়, তারা সবাই বিভিন্ন মামলার পলাতক আসামি।  

আটকদের রোববার দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।