ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কুয়াকাটা পৌর আ.লীগ সভাপতিকে সন্ত্রাসী লিখে বিবৃতি শ্রমিকলীগ সভাপতির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
কুয়াকাটা পৌর আ.লীগ সভাপতিকে সন্ত্রাসী লিখে বিবৃতি শ্রমিকলীগ সভাপতির সাবেক পৌর মেয়র বারেক মোল্লা ও জেলা শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন

পটুয়াখালী: কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বারেক মোল্লাকে সন্ত্রাসী উল্লেখ্য করে  শ্রমিকলীগের সাংগঠনিক প্যাডে বিবৃতি দিয়েছে পটুয়াখালী জেলা শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় পটুয়াখালী জেলা শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন স্বাক্ষরিত বিবৃতির কপি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়।

বিবৃতিতে তিনি বলেন, ‘কুয়াকাটা পৌর মেয়র মো. আনোয়ার হাওলাদারের ওপর পর্যটন হলিডে রিসোর্টের সামনে আওয়ামী লীগের এক শান্তি সমাবেশে সাবেক মেয়র আব্দুল বারেক মোল্লাসহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, ও ভূমিদস্যুরা অতর্কিত হামলা চালায় এবং চাঁদা দাবি করে। কলাপাড়া-৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমানের উপস্থিতিতে এই ঘটনা ঘটে। মেয়র আনোয়ার হাওলাদার একজন সৎ, নির্ভীক, বিশিষ্ট সমাজ সেবক, কুয়াকাটা পৌরসভার উন্নয়নের রূপকার ও আওয়ামী লীগ নেতা। তিনি ওষুধের ফার্মেসিতে গেলে সন্ত্রাসী বারেক মোল্লাসহ অন্যান্য চিহ্নিত সন্ত্রাসীরা ২য় বার হামলা করে। তার ওপর এই হামলা করার জন্য পটুয়াখালী জেলা শ্রমিকলীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং বারেক মোল্লাসহ সব সন্ত্রাসী হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবি জানাই।

বিবৃতির বিষয়ে জানতে চাইলে তোফাজ্জল হোসেন বলেন, আমি সংগঠনের পক্ষ থেকে বিবৃতি দিয়েছি। গতকাল কুয়াকাটায় স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতে বর্তমান মেয়রের ওপর হামলা করা হয়েছে। তিনি (বারেক মোল্লা) কুয়াকাটায় সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছেন। শ্রমিকদের ওপর অত্যাচার নির্যাতন করেছেন। তাই আমি বিবৃতি দিয়েছি।

তবে বিবৃতির বিষয় জানেন না জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।  

তিনি বলেন, আমি মাত্র শুনলাম। সভাপতি কি বিবৃতি দিয়েছে, আমার সঙ্গে আলাপ করেনি। আমি খোঁজ নিয়ে দেখছি।

এবিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, শ্রমিকলীগের সভাপতি কখনো পৌর আওয়ামী লীগের সভাপতিকে নিয়ে বিবৃতি দিতে পারেন না। এটা তার সাংগঠনিক দায়িত্ব বহির্ভূত কাজ।

এ বিষয় জানতে চাইলে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি বারেক মোল্লা বলেন, আমি এ বিষয় জানি না, হতে পারে টাকা পয়সা খেয়ে এমনটি করেছে।  

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (২ নভেম্বর)  কুয়াকাটায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দেওয়ায়কে কেন্দ্র করে স্থানীয় এমপি মুহিবুর রহমান মহিবের উপস্থিতিতে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারসহ ১০ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে পৌর আওয়ামী লীগের সভাপতি বারেক মোল্লাসহ তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ