ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ট্রাক পোড়ানো মামলায় রায়গঞ্জে বিএনপির ৬ নেতা গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
ট্রাক পোড়ানো মামলায় রায়গঞ্জে বিএনপির ৬ নেতা গ্রেপ্তার  গ্রেপ্তাররা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে পেট্রল ছিটিয়ে গম বোঝাই ট্রাক পোড়ানোর মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আইনুল হকসহ বিএনপির ৬ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা।  

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মহিষামুরা ও বগুড়া জেলার শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- রায়গঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি আইনুল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী দুলাল হোসেন খান, উপজেলা কৃষকদলের সভাপতি আবুল কালাম আজাদ, চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সামা সরকার, সোনাখাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রাশেদুল হাসান বাবু ও সাবেক এমপি জামসেদ আলীর ছেলে ইমতিয়াজ খোকন।  

মঙ্গলবার রাত ৮টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।  

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, নাশকতামূলক সন্ত্রাসী মামলার সন্দেহভাজন আসামিরা কাজিপুরের মহিষাপুরা বাজার ও বগুড়ার শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে ওই ৬ জনকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা গত ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টা অবরোধ চলাকালে রায়গঞ্জের তবারীপাড়া এলাকায় মহাসড়কে অবস্থান করে মিছিল পিকেটিং করে। তারা ইট-পাটকেল নিক্ষেপ ও পেট্রল ছিটিয়ে গম বোঝাই ট্রাকে আগুন দেয়। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ট্রাকের মালিক মো. সাইদুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।