ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এমপি হওয়ার আশায় সৈয়দপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এমপি হওয়ার আশায় সৈয়দপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ মো. মোখছেদুল মোমিন। 

নীলফামারী: নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পদ ছেড়েছেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।  

গত সোমবার (২৭ নভেম্বর) বিকেলে তিনি পদত্যাগপত্র জমা দেন সংশ্লিষ্ট দপ্তরে।

মো. মোখছেদুল মোমিন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বরে জানান। তিনি দ্বিতীয় দফায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।  

বুধবার (২৯ মে) সকালে এ বিষয়ে তিনি মোবাইল ফোনে বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগপত্র সংশ্লিষ্ট দপ্তরে জমা দিয়েছি। দলীয় মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলাম আমি। কিন্তু কেন হলো না, সেটা আমার জানা নেই। স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করলেও আমার বিজয় নিশ্চিত।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সাইফুর রহমান। তিনি বলেন, আমার মাধ্যমে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের পদত্যাগপত্রটি স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবরে পাঠানো হয়েছে। সেটি গৃহীত হয়েছে কি না এ বিষয়ে এখনো কিছু জানতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।