ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

শিখরকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
শিখরকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন সাকিব

মাগুরা: মাগুরা-১ আসনের সংসদ সদস্য পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। এসময় তার সঙ্গে ছিলেন এ আসনের বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগের কার্যালয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।  

একই সঙ্গে মনোনয়নপত্র জমা দেন মাগুরা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট বীরেন শিকদার।  

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ ফ ম আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি রেজাউল হক, আবু নাসির বাবলু, অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাশেদ মাহমুদ শাহিনসহ আওয়ামী লীগের সিনিয়র নেতারা।  

মনোনয়নপত্র জমাদান শেষে সাকিব আল হাসান সবার কাছে দোয়া চান। এসময় তিনি বলেন, নির্বাচিত হলে মাগুরাকে উন্নয়নের দিক থেকে মডেল জেলা হিসেবে গড়ে তোলা হবে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।