ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

নৌকায় জয় প্রত্যাশা করে দোয়া চাইলেন এমপি রহমতুল্লাহ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
নৌকায় জয় প্রত্যাশা করে দোয়া চাইলেন এমপি রহমতুল্লাহ

নৌকার জয় প্রত্যাশা করে সবার দোয়া চেয়েছেন ঢাকা-১১ আসনের এমপি এ কে এম রহমতুল্লাহ।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, আমার ঢাকা-১১ আসনের বেরাইদ, বাড্ডা, ভাটারা ও রামপুরার আওয়ামী লীগ পরিবারের সকল সদস্য ও প্রাণপ্রিয় এলাকাবাসী আস্ সালামু আলাইকুম।

বিগত ৫০ বছর যাবৎ আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করার চেষ্টা করেছি। আমার রাজনীতিতে আসা শুধুই এলাকার মানুষের সেবা করার জন্য। রাজনীতি থেকে কিছু পাওয়ার ইচ্ছা কখনোই ছিল না। সবসময় চেষ্টা করেছি আপনাদের জন্য কিছু করার।  

আমি ও আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি, আমার এই দীর্ঘ পথচলায় আমার পাশে থাকার জন্য।  

আপনারা সবসময়ই আমাকে একজন অভিভাবকের মতো শ্রদ্ধা, ভালোবাসা, আদর ও সম্মান দিয়েছেন। আমি ও আপনাদেরকে অভিভাবকের মতো ভালোবেসেছি, প্রয়োজনে শাসনও করেছি। আশাকরি আমার শাসনে মনে কেউ কোন কষ্ট রাখেন নাই।  

আমি সবসময় চেষ্টা করেছি আমার এলাকাবাসীরা ও সকল নেতৃবৃন্দরা সুখে-শান্তিতে থাকেন, একতাবদ্ধ থাকেন। আপনারাও সবাই একতাবদ্ধ থেকে কখনো ঢাকা ১১ আসনের সুনাম নষ্ট হতে দেন নাই। ঢাকা ১১ আসনকে আওয়ামী লীগের ঘাটিতে পরিণত করেছেন। ঢাকা ১১ আসন থেকে নৌকাকে বিজয়ী করেছেন।  

আমি বিশ্বাস করি ও আশা রাখি, আগামী ৭ জানুয়ারির নির্বাচনেও ঢাকা-১১ আসন থেকে জননেত্রী শেখ হাসিনাকে আবারো আপনারা নৌকা উপহার দেবেন।  

আমার ভালোবাসার দরজা সবসময় আপনাদের জন্য খোলা ছিল এবং মৃত্যুর আগ পর্যন্ত খোলা থাকবে।  

আপনারা সবাই ভালো থাকবেন, আপনাদের সবার জন্য আমার দোয়া ও ভালোবাসা রইলো। আমার জন্য ও আমার পরিবারের জন্যও আপনারা সবাই দোয়া করবেন। আমার মতো তারাও যাতে এই সেবার ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারে।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।