ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নৌকায় ভোট চাইলেন গোলাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
নৌকায় ভোট চাইলেন গোলাপ

মাদারীপুর: মাদারীপুর-৩ আসনের নৌকার প্রার্থী মো. আবদুস সোবহান মিয়া (গোলাপ) সব ভুল-ত্রুটির জন্য ক্ষমা চেয়ে নৌকায় ভোট প্রার্থনা করেছেন। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের মাটিভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি এ ভোট প্রার্থনা করেন।

 

গোলাপ বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন নিয়ে বসে আছেন। এ উন্নয়নই শেষ নয়। উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আপনাদের সন্তান হিসেবে আমি আবারো যেন উন্নয়ন নিয়ে আসতে পারি, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে, সে দোয়া করবেন।  

তিনি বলেন, উন্নয়নের পাশাপাশি দেশের মানুষ শান্তিতে আছে। এমনকি মাদারীপুর-৩ আসনের লোকজন বিগতদিনের চেয়ে ভালো আছে, শান্তিতে আছে। কেউ নির্যাতিত বা অত্যাচারিত হয়নি। কাউকে মামলা দেওয়া হয়নি, উন্নয়ন করার চেষ্টা করেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। পঞ্চম বারের মতে শেখ হাসিনাকে দেশ পরিচালনার সুযোগ দিলে আমিও আপনাদের সেবা করতে পারব।

মাদারীপুর-৩ আসনের এ সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর মাদারীপুরের কালকিনিতে এক জনসভায় ভাষণ দেবেন। নৌকার প্রচারণা ও নৌকার পক্ষে ভোট চাওয়ার জন্য সম্মতি জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী।

সবাইকে দলে দলে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে অনুরোধ করেন মো. আবদুস সোবহান মিয়া (গোলাপ) 

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।