ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আন্তর্জাতিক ষড়যন্ত্র নস্যাৎ আমাদের প্রথম বিজয়: সেলিম মাহমুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
আন্তর্জাতিক ষড়যন্ত্র নস্যাৎ আমাদের প্রথম বিজয়: সেলিম মাহমুদ

চাঁদপুর: আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, রাষ্ট্রের বিরুদ্ধে যারা জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সব ষড়যন্ত্র ও নস্যাৎ করে দিয়েছেন।

এটি হচ্ছে আমাদের প্রথম বিজয়। আগামী ৭ জানুয়ারি হবে আমাদের দ্বিতীয় বিজয়।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে হযরত শাহ নেয়ামত শাহ উচ্চবিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. সেলিম মাহমুদ বলেন, আগামী ৭ জানুয়ারি আমাদের আওয়ামী লীগসহ সব অঙ্গ সংগঠনের কোটি কোটি নেতাকর্মীকে ভোটকেন্দ্রে উপস্থিত করাতে হবে। যেন এটি ভোট উৎসবে পরিণত হয়। তারা আমাকে নয়, তারা ভোট দেবে শেখ হাসিনাকে। কারণ শেখ হাসিনার মার্কা হচ্ছে নৌকা মার্কা। ঐদিন নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনে আসলো কি আসলো না সেটি বিষয় নয়। ৭ জানুয়ারি যখন হাজার হাজার মানুষ লাইনে দাঁড়িয়ে ভোট দেবে, বিদেশি পর্যবেক্ষক এবং সাংবাদিকরা আন্তর্জাতিক গণমাধ্যমে প্রচার করবে তখন সব ষড়যন্ত্র ভেসে যাবে।

এ সময় প্রধান বক্তার বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসাইন এবং বিশেষ বক্তার বক্তব্য দেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানী।

কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপনসহ, আওয়ামী লীগ, ছাত্রলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

পথসভার আয়োজন করে কচুয়া উপজেলা ছাত্রলীগ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ড. সেলিম মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।