ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আমি মানুষের ভালোবাসায় বেঁচে আছি: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
আমি মানুষের ভালোবাসায় বেঁচে আছি: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য ও প্রার্থী এ কে এম সেলিম ওসমান বলেছেন, আমি আজ পর্যন্ত যত সভা করেছি প্রায় পৌনে দুই লাখ ভোটার আমার বক্তব্য শুনেছেন। এ এলাকার মানুষ আমাকে ভালোবাসে।

সে ভালোবাসায়ই আমি বেঁচে আছি।

তিনি বলেন, এবার আমি নির্বাচন করতে চাইনি। নৌকার জন্য কাজ করতে চেয়েছিলাম। কারণ নারায়ণগঞ্জে নৌকা প্রয়োজন। আমার আপা বলেছেন, লাঙ্গল নিয়ে নির্বাচন করতে। জননেত্রী শেখ হাসিনা যাই বলবেন আমি এ দুনিয়ায় তাই করবো।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, আমি মানুষকে ভালোবাসতে চেয়েছি। তার প্রমাণ আজকের এ জনসভা। আমি মানুষের ভালোবাসা হয়তো পেয়েছি। আমার বেঁচে থাকার কথা ছিল না। নারায়ণগঞ্জের কোনো মসজিদ বাকি ছিল না যেখানে আমার জন্য দোয়া হয়নি।

তিনি বলেন, এ নির্বাচন আমার না। আপনারা একাত্তর দেখেননি, যুদ্ধ দেখেননি। ২১ বছর স্বাধীনতার ইতিহাস ভুলিয়ে দেওয়ার চেষ্টা হয়েছে। বঙ্গবন্ধুকে সাড়ে তিন বছরের মাথায় হত্যা করা হয়েছে। আমরা কিছু করতে পারিনি। আপনাদের এলাকার সাবেক সংসদ সদস্য আমার বড় ভাই নাসিম ওসমান বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে চলে গিয়েছিলেন। তার মৃত্যুর পর জাতীয় সংসদে শোক প্রস্তাবে প্রধানমন্ত্রীর চোখে জল এসেছিল। তার জন্যেই আপনাদের বাড়ির পাশে আজ নাসিম ওসমান সেতু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ