ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ভোট বর্জনের আহ্বানে রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
ভোট বর্জনের আহ্বানে রাজশাহীতে বিএনপির লিফলেট বিতরণ

রাজশাহী: এক দফা দাবিতে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বানে রাজশাহীতে লিফলেট বিতরণ করেছে।  

মহানগর বিএনপির নেতারা মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টায় লক্ষ্মীপুর এলাকায় বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুলের নেতৃত্বে লিফলেট বিতরণ করেন।

এ সময় বুলবুল দোকান কর্মচারী, ফুটপাতের পথচারী এবং রিকশা-অটোরিকশার চালক ও যাত্রীদের হাতে লিফলেট তুলে দেন।  

লিফটের বিতরণ শেষে তিনি বলেন, ৭ জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছে। এ নির্বাচনে তারা ছাড়া কেউ ভোটকেন্দ্রে যাবে না। এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতা পাবে না।

তিনি আরও বলেন, সাধারণ মানুষকে আমরা কর, খাজনা এবং বিদ্যুৎ-গ্যাস-পানির বিল পরিশোধ বন্ধ করে দেওয়ার আহ্বান জানাচ্ছি। পাশাপাশি ব্যাংকে আমানত না রাখার আহ্বান জানাচ্ছি। বিএনপি নেতাকর্মীরা বাড়িতে বাড়িতে হাঁসুয়া নিয়ে বসে আছেন। কেউ কর-খাজনা আদায় করতে গেলে এভাবেই বিতাড়িত করা হবে।

গণসংযোগ কর্মসূচিতে মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈসাসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।