ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শামীম হকের পক্ষে সন্ত্রাসীরা কাজ করছে, অভিযোগ এ কে আজাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
শামীম হকের পক্ষে সন্ত্রাসীরা কাজ করছে, অভিযোগ এ কে আজাদের

ফরিদপুর: ‘নির্বাচনী অফিস ভাঙচুর, প্রতিপক্ষের নেতাকর্মীদের হামলাসহ চিহ্নিত অস্ত্রধারী-সন্ত্রাসীদের নির্বাচনের মাঠে নামিয়ে ইতোমধ্যে শামীম হক তার প্রার্থিতা বাতিলের সব কর্মকাণ্ড করে ফেলেছেন’ বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৩ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকার নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের সমর্থক মো. আব্দুর রহমান শেখ ঝনকের ওপর হামলাসহ গত কয়েকদিনের ভাঙচুর ও নৈরাজ্যের প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

‘এ কে আজাদ বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন’ আওয়ামী লীগের প্রার্থী শামীম হকের এমন মন্তব্যের বিষয়টি এ কে আজাদের নজরে আনেন সাংবাদিকরা। এ ব্যাপারে তিনি বলেন, ‘নির্বাচনী অফিসে হামলা, আমার কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করাসহ একটা ভয়ের পরিবেশ সৃষ্টি করে শামীম হকই নির্বাচন বানচালের চেষ্টা করছেন। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চান, এদিকে শামীম হক নির্বাচন ভন্ডুলের সব কর্মকাণ্ড পরিচালনা করছেন। তিনিই মূলত বিএনপির এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছেন। ’

‘আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হকের প্রার্থিতা বাতিল করা উচিত’ উল্লেখ করে এ কে আজাদ বলেন, আজকে ফরিদপুরে একটা ভয়ার্ত পরিবেশ। শামীম হকের পক্ষে কাজ করছে ফরিদপুরের শীর্ষ চিহ্নিত সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার রাতেও আমার কর্মীকে রামদা দিয়ে কুপিয়ে জখম করেছে। বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমার নারী কর্মীদের নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। ঈগল মার্কার প্রচার-প্রচারণায় যারা কাজ করছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। অসংখ্যবার থানায় অভিযোগ করা হয়েছে। প্রার্থী নিজেও আমার কর্মীকে হুমকি দিচ্ছেন ‘নির্বাচনের পরে দেখে নেবেন’। এসবের মধ্য দিয়েই নৌকা মার্কার প্রার্থী শামীম হক তার প্রার্থিতা বাতিলের সব কর্মকাণ্ড করে ফেলেছেন। এসব শীর্ষ সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেপ্তার না করলে এ আসনের নির্বাচন ভন্ডুল হয়ে যাবে বলে সংবাদ সম্মেলনে দাবি করেন এ স্বতন্ত্র প্রার্থী।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সুবল সাহা, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফারুক হোসেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক ওরফে ভোলা মাস্টারসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।