ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফেনীতে নৌকার পক্ষে গণসংযোগ করলেন মুক্তিযোদ্ধারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
ফেনীতে নৌকার পক্ষে গণসংযোগ করলেন মুক্তিযোদ্ধারা

ফেনী: ফেনী-১ আসনে নৌকার  প্রার্থী আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিমের জন্য ভোট চেয়ে গণসংযোগ করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ছাগলনাইয়া পৌর শহরে ‘আমরা মুক্তিযোদ্ধা সন্তান’ উপজেলা কমিটির উদ্যোগে আয়োজিত গণসংযোগে যোগ দেন তিনি।

ভোটের দিন সকাল থেকে প্রত্যেকে পরিবার পরিজন নিয়ে ভোট দিয়ে আলাউদ্দিন নাসিমকে বিজয়ী করার আহ্বান জানান বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু।

গণসংযোগে উপজেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনির আহাম্মদ মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সদস্য কাউন্সিলর হাবিবুর রহমান মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুন্সি মোরশেদ আলম, সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান ছাগলনাইয়া উপজেলা কমিটির সভাপতি তাজুল ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন বাপ্পি ও সাংগঠনিক সম্পাদক সলিম উল্যাহ ভুঁঞা তার সঙ্গে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।