ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগের প্রচারণায় অংশ নেওয়ায় পদ খোয়ালেন বিএনপি নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
আ.লীগের প্রচারণায় অংশ নেওয়ায় পদ খোয়ালেন বিএনপি নেতা

রাঙামাটি: রাঙামাটিতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় পদ খোয়ালেন রাঙামাটির নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দীন।  

শনিবার (৩০ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপি) দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাঙামাটির নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দিনকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও একই অভিযোগে চট্টগ্রাম মহানগর বন্দর থানা বিএনপির সহ- সভাপতি আবু জহুরকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে মো. হেলাল উদ্দিন শুক্রবার দিনগত রাতে ১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চেয়েছেন। মো. হেলাল  উদ্দিন বর্তমানে রাঙামাটি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন।

রাঙামাটি নগর বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক ও রাঙামাটি পৌরসভার কাউন্সিলর মো. হেলাল উদ্দিন বলেন, বহিষ্কারের চিঠি আমি এখনো পাইনি। কি জন্য আমাকে বহিষ্কার করা হয়েছে তা আমি এখনো জানি না।

রাঙামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল জানিয়েছেন, শুক্রবার রাতে রাঙামাটির রিজার্ভ বাজারের শুঁটকি পটকি এলাকায় আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদারের উপস্থিতিতে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন তিনি। এজন্য কেন্দ্রীয় বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।