ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রতারক-মিথ্যুকদের নৌকায় ঠাঁই নেই: কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
প্রতারক-মিথ্যুকদের নৌকায় ঠাঁই নেই: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আজকের এই নির্বাচনী জনসভার ঢেউ টাঙ্গাইল সদরের প্রতিটি এলাকায় লাগবে। নৌকার বিজয় অবশ্যই হবে ইনশাল্লাহ।

শেখ হাসিনা শিক্ষিত ও যোগ্য মানুষকে নৌকা দিয়েছেন। এই নৌকা হলো ভাসানীর নৌকা। এই নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা। এই নৌকা শেখ হাসিনার নৌকা।  

তিনি বলেন, নৌকা নিয়ে যারা প্রতারণা, মিথ্যাচার ও জনগণকে বিভ্রান্ত করে নৌকায় তাদের ঠাঁই হবে না। কিছু কিছু নেতা কর্মী আছেন তারা এদিক সেদিক করছেন। তাদের নৌকার পক্ষে কাজ করার বিনীত অনুরোধ জানাই।

সোমবার (০১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, এবার নির্বাচনী ইশতেহারে দেশের বেকারত্ব দূরীকরণ, উন্নয়ন ও দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণকে অধিকতর গুরুত্ব দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার দেশের জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন আজ দৃশ্যমান। জনগণ এ উন্নয়ন দেখে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুকের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন- নৌকার প্রার্থী মামুন-অর-রশিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, চিত্র নায়িকা মুনমুন প্রমুখ।  

এসময় জেলা, উপজেলা, ইউনিয়নের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের দুই সহস্রাধিক নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।