ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ আর বিএনপির গুজব শুনতে চায় না: সালমান এফ রহমান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
দেশের মানুষ আর বিএনপির গুজব শুনতে চায় না: সালমান এফ রহমান

নবাবগঞ্জ ( ঢাকা ): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসনের নৌকার প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, দেশের মানুষ আর বিএনপি’র গুজব শুনতে চায় না; এমনকি তাদের (বিএনপি) দলের লোকজনও (গুজব শুনতে চায় না)।  

সোমবার ( ১ জানুয়ারি ) সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বক্সনগর ইউনিয়নে আসন্ন নির্বাচন উপলক্ষে কেন্দ্রভিত্তিক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

 

সালমান এফ রহমান বলেন, গত এক বছর ধরে আওয়ামী লীগ সরকারকে ফেলে দেবে বলে ডেডলাইন দিয়ে আসছে বিএনপি। তাদের এসব ডেডলাইন ভুয়া প্রমাণিত হয়েছে। বিএনপি এতদিন গুজব ছড়িছে যে, বিদেশিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ চায়। দেশের মানুষ আর তাদের এসব গুজব শুনতে চায় না; এমনকি তাদের দলের লোকজনও না। তাদের দলের সাধারণ কর্মীরা আজ এসব ডেডলাইনের কথা বিশ্বাস করছেন না।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, দেশে স্বাস্থ্য ও কৃষিখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, পাঁচ বছরে দোহার ও নবাবগঞ্জে অনেক উন্নয়ন হয়েছে। আমাকে আপনারা আবার নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। কথা দিলাম আগামীতেও আরও ব্যাপক কাজ হবে ইনশা আল্লাহ। এবার নির্বাচিত হলে ঢাকা থেকে জেডকেডি রাস্তাটি চার লেনে উন্নতি করব।  

নারীদের উদ্দেশ্যে এফ রহমান বলেন, মন্ত্রণালয়ে আমার সঙ্গে কথা হয়েছে আগামীতে আপনাদের জন্য ঢাকা থেকে সরাসরি গ্যাসলাইন সংযোগ করা হবে। আগামী ৭ জানুয়ারি পরিবার ও আত্মীয়স্বজন সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করুন।  

বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বার্ণাড তপন গমেজের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন খান  ও বক্সনগর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শামীমূল আহাদ রনক।  

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগে জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার ঢাকা জেলা আ.লীগের উপ-দপ্তর সম্পাদক শেখ নাহিদুল আলম নাদিম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ড. সাফিল উদ্দিন মিয়া, গোলাম মোস্তফা ঝিন্টু, কোষাধ্যাক্ষ শেখ সুজন বাবুসহ উপজেলার আ.লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।  

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।