ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কমলনগরে নৌকার কর্মীদের হামলায় ঈগলের ৫ কর্মী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
কমলনগরে নৌকার কর্মীদের হামলায় ঈগলের ৫ কর্মী আহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে নৌকার কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৫ কর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এরা হলেন- চরলরেঞ্চ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মাকছুদুর রহমান বাবু (৪১), সাহেবের হাট ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাহফুজুর রহমান (৪০) ও ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহমুদুল করিম সুমন (৪১)।  

এ ঘটনার পর মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে আসেন স্বতন্ত্র প্রার্থী ঈগলের আবদুল্লা আল মামুন।

সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে কমলনগর উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের নোয়াহাট নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

হামলার শিকার আহত যুবলীগ নেতারা বলেন, আমরা ঈগল প্রতীকের কর্মী। উপজেলার নোয়াহাট নতুন বাজারে নৌকার কয়েকজন কর্মী ঈগল প্রতীক নিয়ে কটূক্তি করে। আমরা এর প্রতিবাদ করলে নৌকার কর্মী ইকবাল বাবু, মেহেরাজ ও সাগরসহ ১০-১৫ লোক আমাদের ওপর হামলা করে। খবর পেয়ে আমাদের লোকজন গিয়ে আমাদের উদ্ধার করে নিয়ে আসার পথে নোয়াহাট ব্রিজের গোড়ায় ফের জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন মোল্লার নেতৃত্বে হামলার শিকার হই।  

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ হিরন জানান, স্বতন্ত্র প্রার্থীর (ঈগল) সমর্থক হওয়ায় আমাদের নেতাকর্মীদের ওপর নৌকার কর্মীরা দুই দফা হামলা চালিয়েছে। হামলাকারীরা ৬টি মোটরসাইকেল ভাঙচুর করে। এসময় তিনি নিজেও আহত হয়েছেন বলে জানান।  

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, সোমবার গভীর রাতে আমার কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে।  

তবে হামলার বিষয়ে সুনির্দিষ্ট করে কাউকে দায়ী করেননি তিনি।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোহিদুল ইসলাম জানান, স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর নৌকার কর্মীদের হামলা চালানোর খবর পেয়ে পুলিশের একটি ফোর্স তাৎক্ষণিক ঘটনাস্থলে পাঠানো হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তাও সঙ্গে ছিলেন। আইনশৃঙ্খলা বজায় রাখতে যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে পুলিশ সতর্ক অবস্থানে আছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, লক্ষ্মীপুর- ৪ (রামগতি-কমলনগর) আসনে মহাজোট থেকে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) মোশাররফ হোসেনকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে। আর স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন (ঈগল)। এ আসনে আরও চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।