ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঈগলে ভোট চেয়ে মঞ্চে কেঁদে ফেললেন স্বতন্ত্র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ঈগলে ভোট চেয়ে মঞ্চে কেঁদে ফেললেন স্বতন্ত্র প্রার্থী

কুমিল্লা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একবারের জন্য হলেও ঈগল প্রতীকে একটি ভোট চেয়ে মঞ্চে কেঁদে ফেলেছেন কুমিল্লা-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ। এ সময় মঞ্চে উপস্থিত নেতাকর্মীদের চোখেও পানি চলে আসে।

চোখের পানি মুছে স্বতন্ত্র প্রার্থী বলেন, আপনাদের কাছে হাতজোড় করে বলছি, আগামী ৫ বছরের জন্য আপনাদের একজন খাদেম নির্বাচিত করুন। যে সব সময় আপনাদের পাশে থাকবে, যাকে আপনারা কাছে পাবেন।  

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে রাজামেহার উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত একটি নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।  

স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমাকে আপনারা বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান বানিয়েছিলেন। আমার বাৎসরিক বরাদ্দ ছিল মাত্র পাঁচ কোটি টাকা। এ সামান্য বাজেট দিয়ে আমি এ উপজেলার ২১২টি গ্রামে তেমন কোনো উন্নয়ন করতে পারিনি। আমি কথা দিচ্ছি এ রাজামেহার আমার আবেগ, আমার অনুভূতি। আমি নির্বাচিত হলে এ উপজেলায় উন্নয়নের পাশাপাশি রাজামেহারে অবকাঠোমো উন্নয়নে ভূমিকা রাখব। যদি না পারি আর কখনও আপনাদের কাছে ভোট চাইতে আসব না।  

তিনি আরও বলেন, আমি আপনাদের দুয়ারে এসে হাত পেতেছি, আগামী ৭ জানুয়ারি একটি করে আপনাদের মূল্যবান ভোট ভিক্ষা দেবেন। কথা দিচ্ছি, এর বিনিময়ে আগামী পাঁচ বছর আপনাদের শান্তিতে রাখব, আপনাদের সেবক হয়ে থাকব।

রাজামেহার ইউনিয়ন চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল আলিম, কালিপদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ, দেবিদ্বার পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমএ কাইয়ূম ভুঁইয়া, দেবিদার উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউসার হায়দার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. হাজী তুহিন।  

এ সময় বিভিন্ন এলাকার আওয়ামী লীগ, যুবলীগ নেতাকর্মীসহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বাররা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে নির্বাচন করছেন ১২ জন প্রার্থী। আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য নৌকা প্রতীকের রাজী মোহাম্মদ ফখরুল। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করা আবুল কালাম আজাদ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।