ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত আ.লীগ কর্মীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত আ.লীগ কর্মীর মৃত্যু

পিরোজপুর: পিরোজপুরের-৩ (মঠবাড়িয়া) আসনে নির্বাচনী সহিংসতায় আহত জাহাঙ্গীর পঞ্চায়েত (৫১) নামে এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে। তিনি কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী  শামিম শাহনেওয়াজের কর্মী ছিলেন।

 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার  মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর পঞ্চায়েত উপজেলার মিরুখালী ইউনিয়নের বাদুরা গ্রামের তোতাম্বর পঞ্চায়েতের ছেলে।  

এলাকাবাসী জানায়, গত বুধবার (০৩ জানুয়ারি) বিকেলে  জাহাঙ্গীর পঞ্চায়েত বাড়ি থেকে স্থানীয় বাদুরা বাজারে যাচ্ছিলেন। পথে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী স্থানীয় এমপি ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থক যুবলীগ কর্মী সিরাজুল ফরাজীর সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সিরাজুর ফরাজী ধারালো অস্ত্র দিয়ে জাহাঙ্গীরকে কুপিয়ে জখম করেন।  এ অবস্থায় স্থানীয়রা জাহাঙ্গীর পঞ্চায়েতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।  

আরও পড়ুন: ঢামেকে মারা গেলেন নির্বাচনী সহিংসতায় আহত দুজন

এ ঘটনায় মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, হামলার পর বুধবার রাতেই জাহাঙ্গীরের স্ত্রী বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।