ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জনসমর্থন নিয়ে আবার সরকার গঠন করব: শেখ হাসিনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
জনসমর্থন নিয়ে আবার সরকার গঠন করব: শেখ হাসিনা

ঢাকা: জনগণের সমর্থন নিয়ে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি এ আশাবাদের কথা জানান।

 

নির্বাচনে জয়ের আশা প্রকাশ করে শেখ হাসিনা বলেন, আমি সবসময় আত্মবিশ্বাসী। কারণ, আমি জানি আমার জনগণ আমার সঙ্গে আছে। ইনশাল্লাহ আমরা জয় লাভ করব। এ বিষয়ে কোনো সন্দেহ নাই। জনগণ নৌকার জন্য ভোট দেবে।

তিনি বলেন, আশা করি নৌকা মার্কা জয় লাভ করবে। আবারও আমরা জনগণের সমর্থন নিয়ে সরকার গঠন করব। বাংলাদেশ যে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে সেটা বাস্তবায়ন করতে পারব। এ বিশ্বাস আমাদের আছে। জনগণের ওপর আমার বিশ্বাস আছে।

আরও পড়ুন: সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করেছি, কেন্দ্রে এসে ভোট দিন: শেখ হাসিনা

বিএনপির আন্দোলন জনগণ প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি বলেন, তাদের (বিএনপি) হরতাল তাল হারিয়ে ফেলেছে। কারণ, তাদের হরতালের তালে বাংলাদেশের জনগণ নাচেনি।

শেখ হাসিনা বলেন, তারা মানুষ হত্যা করে, মানুষ পুড়িয়ে, ট্রেনে আগুন দিয়ে, বাসে আগুন দিয়ে, ভোটকেন্দ্র পুড়িয়ে তারা মনে করে এসবই তাদের রাজনীতি। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা, শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন পুতুল, শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববি।

আরও পড়ুন: ভোট দিলেন শেখ হাসিনা

এর আগে সকাল ৮টা ৩ মিনিটে রাজধানীর ঢাকা সিটি কলেজ কেন্দ্রে তার ভোটাধিকার প্রয়োগ করেন শেখ হাসিনা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানমন্ডি সুধাসদনের ঠিকানায় ভোটার হওয়ায় তিনি এ কেন্দ্রে ভোট দেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলও তার ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এমইউএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।