ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ভোট বর্জন’ করায় দেশবাসীকে ধন্যবাদ জানাল ইসলামী আন্দোলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
‘ভোট বর্জন’ করায় দেশবাসীকে ধন্যবাদ জানাল ইসলামী আন্দোলন ফাইল ফটো

ঢাকা: একতরফা অবৈধ প্রহসনের নির্বাচনকে বর্জন করে সেন্টারে গিয়ে ভোট না দেওয়ায় দেশপ্রেমিক ঈমানদার জনতাকে প্রাণঢালা অভিনন্দন, আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ রেজাউল করীম।

রোববার (৭ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ ধন্যবাদ জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির বলেন, ভোট বর্জনের মাধ্যমে সচেতন দেশবাসী স্বৈরাচারী সরকারকে লাল কার্ড দেখিয়ে প্রমাণ করল দলীয় সরকারের পাতানো তথাকথিত এ নির্বাচনের নাটক শুধু দেখতেই চায় না বরং ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন।

 চরমোনাই পীর বলেন, নির্বাচন কমিশন ভোটপ্রদানের যে কল্পকাহিনী উল্লেখ করেছে, তা শুধু হাস্যকর; মিথ্যাই নয় বরং কোথাও রাতে সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখা, কোথাও প্রকাশ্য দিবালোকে গুণ্ডাবাহিনী ব্যালটপেপারে সিল মারার হলি খেলার ঘটনা ঘটিয়ে ভোটারবিহীন ভোটের আইওয়াশ কাউন্ট করা হয়েছে।

তিনি বলেন, দেশব্যাপী ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের দাবানল যেভাবে জ্বলে উঠছে, দেশবাসী জাতীয় সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে তা প্রশমিত করবে, ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়:১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ইএসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।