ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে বাংলাদেশের কোনো মানুষ অংশগ্রহণ করেনি: আব্দুস সালাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
নির্বাচনে বাংলাদেশের কোনো মানুষ অংশগ্রহণ করেনি: আব্দুস সালাম

নারায়ণগঞ্জ: বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ বলেছেন, গত কয়েকদিন আগে একটি প্রহসনের নির্বাচন অবৈধ নির্বাচন হয়েছে। এ নির্বাচনে বাংলাদেশের কোনো মানুষ অংশগ্রহণ করেনি।

শনিবার (২০ জানুয়ারি) শহরের মাসদাইরে মুসলিম একাডেমির সামনে মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাই শহীদ জিয়াউর রহমানের পরিবারের পক্ষ থেকে। বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার জন্য আপনারা যে নির্বাচন বর্জন করেছেন এজন্য আপনাদের ধন্যবাদ। এ সংকটকালীন সময়ে অনেক হামলা মামলা নির্যাতন উপেক্ষা করে আপনারা নির্বাচন বর্জন করেছেন। আমাদের বিশ্বাস আগামী দিনে এ স্বৈরাচারী সরকারের পতন ঘটবে। আমরা একটি গণতান্ত্রিক রাষ্ট্র কায়েম করব।  

এতে সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, মানুষ অত্যন্ত দুর্যোগপূর্ণ অবস্থায়। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে আমরা জনগণের সামনে এসেছি তাদের পাশে দাঁড়াতে। আমাদের এ সামান্যতম কম্বল দিয়ে যেন অন্তত শীত নিবারণ করা যায় সেজন্য এ চেষ্টা। বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ ভোটকেন্দ্রে যায়নি। তবুও এ বেহায়া সরকার টিকে আছে। আমাদের গণতন্ত্রের সংগ্রাম ও জনগণের ভোটের অধিকার সংগ্রাম চলছে। জনগণকে সঙ্গে নিয়ে এদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনবো।

এ সময় দলের নারায়ণগঞ্জের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।