ঢাকা, মঙ্গলবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ. লীগ ফিনিক্স পাখি, যার ধ্বংস নেই: বাহাউদ্দিন নাছিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
আ. লীগ ফিনিক্স পাখি, যার ধ্বংস নেই: বাহাউদ্দিন নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ হলো ফিনিক্স পাখি। যার কোনো ধ্বংস নেই।

আওয়ামী লীগের ওপর কোনো আঘাত এলে, আমরা পাল্টা আঘাত দিতে পারি। আমরা গর্জে উঠি। আমাদের ধ্বংস করা এত সহজ নয়।

শনিবার (২৯ জুন) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

আলোচনা সভায় আ ফ ম বাহাউদ্দিন নাছিম আরও বলেন, আওয়ামী লীগ এ উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় দল। সবচেয়ে সুসংঘটিত দল। সবচেয়ে বেশি শৃঙ্খলার সঙ্গে দলটি চলে। সেখানে যদি কোনো আবর্জনা এসে হাজির হয়, সেই আবর্জনা, আগাছা বা হাইব্রিডকে চিহ্নিত করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগাছামুক্ত আওয়ামী লীগ আমরা গড়তে চাই।

তিনি আরও বলেন, আমরা দুর্নীতিবাজ, চাঁদাবাজদের বিরুদ্ধে লড়াই করি। আমরা দেশকে সুশাসন দিতে চাই। আমরা আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই। আমরা শৃঙ্খলার সাথে বাংলাদেশের মানুষের প্রত্যাশা, দেশরত্ন শেখ হাসিনার অঙ্গীকার পূরণের জন্য কাজ করতে চাই।

বিএনপি-জামায়াতের দুর্নীতিবাজরা দুর্নীতি করে লন্ডনে সম্পদের পাহাড় গড়েছেন মন্তব্য করে তিনি আরো বলেন, তারা এখন লন্ডনে বসে বাংলাদেশের গণতন্ত্র এবং বাংলাদেশের মানুষের অধিকারকে তারা খর্ব করতে চায়। তাদের গ্রেপ্তার করতে হবে, বাংলাদেশে ফিরিয়ে আনতে হবে। তবে দুর্নীতির বিরুদ্ধে আমাদের সংগ্রাম আরো বেগবান হবে।

তিনি আরো বলেন, দুর্নীতির বরপুত্ররা এখন দুর্নীতির বিরুদ্ধে কথা বলে প্রকারন্তরে দুর্নীতিবাজদের রক্ষা করার মায়াকান্নায় নেমেছে। আমরা এই দুর্নীতিবাজদের কখনো আশ্রয়-প্রশ্রয় দেইনি, দেবে না। আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতি, মাদক ও চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে এক ও অভিন্ন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালণায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়া আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম), অ্যাড. কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও ঢাকা-৬ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাঈদ খোকন।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এসসি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।